এস এ মিশন,সুন্দরগঞ্জ প্রতিনিধি 

“মানবতার সাথে ছিলাম ,আছি, থাকবোই ,আমরা সমৃদ্ধ আগামীর সমাজ গড়বোই” এ স্লোগানকে সামনে রেখে একদল তরুণকে সাথে নিয়ে মানবতার সেবায় কাজ করার জন্য গড়ে ওঠে মানব উন্নয়ন সংগঠন। 

গতকাল দক্ষীণ শ্রীপুরের এক হল রুমে আলোচনা সভায় সংগঠনের সকল কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা ও নীতি নির্ধারণের জন্য ২৪ সদস্য বিশিষ্ট ৬মাস মেয়াদি একটি কমিটি গঠন অনুমোদন দেয়া হয়।

উক্ত কমিটি দায়িত্ব পালন করবেন:

সভাপতি : মোঃ আশেক উল্লাহ,সিনিয়র সহ-সভাপতি : মোঃ আশরাফুল আলম,সহ -সভাপতি : মোঃ নাজমুল হুদা,সহ -সভাপতি : মোঃ সাখাওয়াত হোসেন,সাধারণ সম্পাদক : তাজমুল হুদা (সাদ্দাম),যুগ্মসাধারণ সম্পাদক : মোঃ আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক : মোঃ দৌলত খান,সহ-সাংগঠনিক সম্পাদক : মোঃ রাব্বি ইসলাম,ত্রাণ ও দুর্যোগ সম্পাদক : মোঃ হারুন -অর- রশীদ ( হারুন ),অর্থ সম্পাদক : মোঃ সবুজ মিয়া,দপ্তর সম্পাদক : আব্দুর রহিম মিয়া,প্রচার সম্পাদক : মোঃ ফারহান তানভির ফুয়াদ,মহিলা সম্পাদিকা : মোছাঃ মোরশেদা বেগম,তথ্য ও প্রযুক্তি গবেষণা সম্পাদক : মোঃ আনোয়ার হোসেন,পাঠাগার বিষয়ক সম্পাদক : মোঃ শাফিউল ইসলাম,শিক্ষামূলক সম্পাদক : আশরাফুল আলম,যোগাযোগ সম্পাদক‌ : মোঃ আলমগীর হোসেন,সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক : মোঃ নাহিদুল ইসলাম ( নাহিদ ),আপ্যায়ন সম্পাদক : মোঃ ফেরদৌস আহমেদ ( লিমন ),সমাজসেবা সম্পাদক : হাবিব উল্লাহ,উন্নয়ন সম্পাদক : মোঃ রাব্বী মিয়া,ক্রিড়া সম্পাদক : মোঃ রেজাউন্নবী ( সিফাত ),ধর্মবিষয়ক সম্পাদক : মোঃ গোলাম রাব্বানি সোহাগ,ছাত্র বৃত্তি সম্পাদক : মোঃ কাজিয়েল ইসলাম ( কাঞ্চন )।

 

আলোচনা সভায় বক্তারা সংগঠনের সদস্যদের মানবতার সেবায় কাজ করার আহবান জানান। দেশ ও দশের সেবার ব্রত হবে এই সংগঠনের উদ্দেশ্য। অনলাইন গেম আসক্তি থেকে বেরিয়ে মাঠমুখী খেলাধুলার দিকে আহবান করেন অনেকে।